সিংগাইরে জায়গীর বাজারের ব্রিজের বেহাল দশা, যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা 

সিংগাইরে জায়গীর বাজারের ব্রিজের বেহাল দশা, যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা 
সিংগাইর(মানিকগঞ্জ):-
সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের জনবহুল জায়গীর বাজারে, জায়গীর, আঠালিয়া ও কাঞ্চননগরের ব্যস্ততম রাস্তার সংযোগ ব্রীজটির অবস্থা খুবই  নাজুক । ব্রীজের মাঝে তৈরি হয়েছে বড় বড় দুটি গর্ত,বেরিয়ে এসেছে ঢালায়ের রড ।
মনে শঙ্কা নিয়ে পার হচ্ছে গাড়ি ও মানুষ । ভয় হয় কখন যেনো ভেঙে পড়ে, ঘটে বড় কোন দুর্ঘটনা । ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত চলছে সি এন জি, ট্রলি ও রিক্সা । অনেক দিন যাবত এ রাস্তায় চলাচল বন্ধ আছে ইটের ট্রাক, দুর্ভোগ পোহাচ্ছে এলাকার জনগণ । স্থানীয় কয়েকজন বলেন, আমাদের বাড়ি এবং ফার্মের কাজের জন্য ইট-বালু দরকার । কিন্তূ ব্রিজ ভাঙার কারণে আমাদের কাজের ক্ষতি হচ্ছে ।স্থানীয় এক চাষী বলেন, ব্রিজের বেহাল দশার কারণে ক্ষেতের কাঁচামাল, সরিষা ও অন্যান্ন উত্পাদিত ফসল পরিবহনে সমস্যা হচ্ছে । পাইকারি ব্যবসায়ীও এলাকায় ঢুকতে পারছে না । তাই দ্রুত এর একটা সমাধান চায় এলকাবাসী ।
 সিংগাইর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, ব্রিজের গর্ত দুটি খুবই মারাত্বক । যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে । স্থানীয় জনপ্রতিনিধিকে ঢালাই করে গর্ত ভরাট করতে বলে দিব । এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ মোল্লা বলেন, ব্রিজের গর্ত চেয়ারম্যান দেখেছেন । এ বিষয়ে পরিকল্পনা করা হচ্ছে । খুব দ্রুতই এর সমাধান করা হবে বলে তিনি জানান

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment